ছাত্র-ছাত্রীদের জন্য ৫০ টাকায় টেলিটক সিম



ছাত্র-ছাত্রীদের জন্য স্বল্প মূল্যের এই টেলিটক থ্রিজি সিমটির নাম হচ্ছে “বর্ণমালা” । “বর্ণমালা” প্রি-পেইড প্যাকেজটিতে থাকছে টেলিটকের বিশেষ বিশেষ অফার । এই সিমে স্বল্পমূল্যে ইন্টারনেটের ব্যবহার ও কমরেটে কথা বলা যাবে। বর্ণমালা সিমটি শুধুমাত্র স্কুল/কলেজ/ভার্সিটির ছাত্র-ছাত্রীদের জন্য । যেসব ছাত্র-ছাত্রীদের বয়স ১৮ বছরের কম, তারা তাদের যেকোন অভিভাবকের সহায়তায় সিমটি নিতে পারবে । 
Teletalk-Bornomala_allbestbd

অমর একুশে গ্রন্থ মেলা উপলক্ষে, 
টেলিটকের এই স্পেশাল অফারটি চালু করা হয়েছে। টেলিটক থ্রিজি সিমের এই স্পেশাল অফারটি রেজিষ্ট্রেশনের মাধ্যমে ১লা ফেব্রুয়ারি, ২০১৫ থেকে ২৮শে ফেব্রুয়ারি, ২০১৫ পর্যন্ত পাওয়া যাবে ।


মাত্র ৫০ টাকায় টেলিটক ৩জি সিমের জন্য অনলাইনে রেজিষ্ট্রেশন চলছে। আগ্রহী ছাত্র-ছাত্রীরা রেজিষ্ট্রেশন করতে www.teletalk.com.bd ভিজিট করুন।
এবার Registration Form টি ডাউনলোড করারপর; তথ্যগুলো পূরণ করে  bornomala@teletalk.com.bd এই ঠিকানায় ইমেইলে পাঠিয়ে দিন। 

উল্লেখ্য, ১লা ফেব্রুয়ারি২০১৫  তে শুরু হওয়া অমর একুশে গ্রন্থমেলা২০১৫-এর টেলিটক প্যাভিলিয়ন থেকে অথবা অনলাইনে রেজিষ্ট্রেশনের মাধ্যমে “বর্ণমালা” প্রি-পেইড সিমটি পাওয়া যাবে।  

সুলভ মূল্যের এই সিমটিতে টেলিটকের আকর্ষণীয় সব অফারের মধ্যে আাছে- ৫১২ কেবিপিএস-এ ৩টি বিশেষ মাসিক ইন্টারনেট ডাটা প্যাকেজঃ-

৫০০ MB
৭০ টাকা
D71


GB
১৩০ টাকা
D72


GB
৪০০ টাকা
D73


*ইন্টারনেট এ্যাকটিভ করতে, পছন্দের ডাটাপ্যাকটির কোডটি লিখে 111SMS করতে হবে।


ইন্টারনেট অফারের সাথে আছে, দিন-রাত ২৪ ঘন্টা দেশের সর্বনিম্ন কলরেট *৩০ পয়সা/মিনিট (টেলিটক টু টেলিটক), *৬০ পয়সা/মিনিট (টেলিটক টু অন্যান্য অপারেটর)  এবং *১০ সেকেন্ড পালস্ সুবিধা ।

প্রতিটি সিম চালু করলেই ফ্রি পাচ্ছেন,
৫০ মিনিট অননেট টকটাইম, ২৫০ এমবি ডাটা, ৫০টি এসএমএস, ৫০টি এমএমএস

৩০ টাকা রিচার্জে ফ্রি পাচ্ছেন,
৩০ মিনিট অননেট টকটাইম, ৩০ এমবি ডাটা, ৩০টি এসএমএস । (মেয়াদ ০৩ দিন)
এছাড়াও অন্যান্য অফারতো আাছেই ।


বর্ণমালা সিম পাওয়ার নিয়মাবলী:
Bor



                          সাথেই থাকুন...

আরও কিছু পোষ্ট :

নামাজের কয়েকটি উপকারিতা


হাসপাতাল ক্লিনিকের তালিকা- Hospitals



ওয়েব সাইট তৈরির গাইড লাইন



Bangladeshi Passport- অনলাইন এ্যাপ্লিকেশন



Search Related: Teletalk Bornomala, Teletalk 3G, Bornomala, Teletalk Package, Taletalk Bornomala Active, Teletalk 3G package, টেলিটক ৩জি, টেলিটক বর্ণমালা ইন্টারনেট, টেলিটক ৩জি প্যাকেজ, বর্ণমালা, বর্ণমালা টেলিটক প্যাকেজ, 3G Teletalk Package, Teletalk Bornomala Registration Form

No comments:

Post a Comment