৫০ টাকায় টেলিটক ৩জি সিম



অমর একুশে গ্রন্থ মেলা উপলক্ষে, এখন মাত্র ৫০ টাকায় টেলিটক ৩জি সিম নিয়ে নিন । সুলভ মূল্যের এই সিমটিতে টেলিটকের আকর্ষণীয় সব অফারের মধ্যে আাছে-
৫১২ কেবিপিএস-এ ৩টি বিশেষ মাসিক ইন্টারনেট ডাটা প্যাকেজঃ-

৫০০ MB
৭০ টাকা
D71


GB
১৩০ টাকা
D72


GB
৪০০ টাকা
D73



*ইন্টারনেট এ্যাকটিভ করতে, পছন্দের ডাটাপ্যাকটির কোডটি লিখে 111SMS করতে হবে।

ইন্টারনেট অফারের সাথে আছে, দিন-রাত ২৪ ঘন্টা দেশের সর্বনিম্ন কলরেট *৩০ পয়সা/মিনিট (টেলিটক টু টেলিটক), *৬০ পয়সা/মিনিট (টেলিটক টু অন্যান্য অপারেটর)  এবং *১০ সেকেন্ড পালস্ সুবিধা ।
allbestbd
Bornomala

প্রতিটি সিম চালু করলেই ফ্রি পাচ্ছেন,
৫০ মিনিট অননেট টকটাইম, ২৫০ এমবি ডাটা, ৫০টি এসএমএস, ৫০টি এমএমএস

৩০ টাকা রিচার্জে ফ্রি পাচ্ছেন,
৩০ মিনিট অননেট টকটাইম, ৩০ এমবি ডাটা, ৩০টি এসএমএস । (মেয়াদ ০৩ দিন)
এছাড়াও অন্যান্য অফারতো আাছেই ।

স্বল্প মূল্যের এই টেলিটক থ্রিজি সিমটির নাম হচ্ছে “বর্ণমালা” । “বর্ণমালা” প্রি-পেইড প্যাকেজটিতে থাকছে টেলিটকের বিশেষ বিশেষ অফার । বর্ণমালা সিমটি শুধুমাত্র স্কুল/কলেজ/ভার্সিটির ছাত্র-ছাত্রীদের জন্য । যেসব ছাত্র-ছাত্রীদের বয়স ১৮ বছরের কম, তারা তাদের যেকোন অভিভাবকের সহায়তায় সিমটি নিতে পারবে । 

টেলিটক থ্রিজি সিমের এই স্পেশাল অফারটি রেজিষ্ট্রেশনের মাধ্যমে ১লা ফেব্রুয়ারি, ২০১৫ থেকে ২৮শে ফেব্রুয়ারি, ২০১৫ পর্যন্ত পাওয়া যাবে । 
allbestbd
teletalk-bornomala-reg

তোমাদের জীবনের সাফল্যের পথচলায় টেলিটক-ই একমাত্র বন্ধু, অর্থাৎ PSC, JSC, SSC, HSC, College, University, Army, Medical etc, ভর্তি, ফলাফল, চাকরী সবকিছু নিয়ে কিন্তু আপনার টেলিটক।

অমর একুশে গ্রন্থমেলা ২০১৫ এর টেলিটক প্যাভিলিয়নে স্বপরিবারে আমন্ত্রণ ।
টেলিটক আপনার ফোন, একমাত্র দেশীয় ফোন।

                                          সাথেই থাকুন...



আরও কিছু পোষ্ট :



Search Related: Teletalk Bornomala, Teletalk 3G, Bornomala Registration, Teletalk Package, Taletalk Bornomala Active, Teletalk 3G package, টেলিটক ৩জি, টেলিটক বর্ণমালা রেজিষ্ট্রেশন, টেলিটক ৩জি প্যাকেজ, বর্ণমালা, বর্ণমালা টেলিটক প্যাকেজ, Bornomala Registration Form, Teletalk Bornomala Internet

No comments:

Post a Comment