অনলাই‌নে আয় হ‌বে খুব সহ‌জে ‘ওজো’ থেকে

https://wad.ojooo.com/register.php?ref=mohonrবেশি আয়, সহজ কাজ ও 100% পেমেন্ট প্রুফ এক‌টি সাইটকে প‌রিচয় ক‌রি‌য়ে দেয়ার জন্য হাজির হলাম। কা‌জ ও বুঝার সু‌বিধা‌র্থে লেখাটি একটু বড় করে লিখে‌ছি। তাই আপনারা একটু ধৈর্য সহকারে সম্পুর্ণটা পড়বেন, তা নাহলে কাজ কর‌তে সমস্যা হবে। এই সাইট‌টিতে টাস্ক ক‌ম‌প্লিট, সা‌র্ভে, অ্যাড ভিউ, ‌ভি‌জিট, লটারি, ‌রেফারসহ বি‌ভিন্ন সহজ কাজ ক‌রে আন‌লি‌মি‌টেড ডলার আয় করা সম্ভব। যা ধা‌পে ধা‌পে ছ‌বিসহ বু‌ঝি‌য়ে দেব। আশাকরি আপনার ভাল লাগবে এবং বে‌শি বে‌শি ইনকামও কর‌তে পার‌বেন।

অনেকেই আ‌ছে Ojooo-তে অনেক দিন ধরে কাজ করে কিন্তু ইনকাম বাড়া‌তে পারছে না। আবার Ojooo-‌তে কাজ শুরু করব ব‌লে ভাবছে। কেউ আবার চিন্তা ক‌রে কতশত পিটিসি সাইটের নামতো শুনলাম, বেশির ভাগই স্ক্যাম করে চলে যায়। কিন্তু ১০০% নিশ্চয়তা এই সাইটটিতে পাবেন। এই সাইট থেকেই আয় করার ইচ্ছা নিয়ে কাজ শুরু করুন, সফল হবেন।

কাজ না করলে শুধু শুধু অ্যাকাউন্ট না করার জন্য অনুরোধ কর‌ছি।


এই কাজটি দৈনিক ২/১ ঘন্টা করেই $1- $12 আয় করা সম্ভব। আমরা কোন রকম টাকা ইনভেস্ট না করেই আয় শুরু করবো। সেক্ষেত্রে বে‌শি আয় করতে হলে একটু সময় দিতে হবে। কারণ এই সাইট‌টি পি‌টি‌সি সাই‌টের ম‌তোই। ত‌বে এর কাজ অ‌নেক বে‌শি এবং বৈ‌চিত্রময়। বর্তমানে বি‌ভিন্ন আ‌র্নিং সাইট তৈরী হচ্ছে; এতে কোন সাইট ভাল বা কোন সাইট খারাপ, বা তা বুঝা বড়ই মুশ‌কিল। তাই আপনা‌কে বলব অযথা ভুয়া সাই‌টে কাজ না ক‌রে ভা‌লো সাই‌টে কাজ করুন। বর্তমা‌নে ৯৯% পিটিসি ও মাই‌ক্রো সাইটগুলোই ভুয়া। আর ভা‌লো সাই‌টে কাজ কর‌তে হ‌লে একটু সময় দি‌য়ে কাজ করা লাগে।

ও‌জো কি ?
(Ojooo Web) এক‌টি অনলাইন প্লাটফর্ম! যারা ও‌য়েব চ্যা‌টিং অ্যাপ থে‌কে শুরু ক‌রে বি‌ভিন্ন বিজ‌নেস অ্যাডভার্টাই‌জিং এর সেবা দি‌য়ে থা‌কে। ওজো অনলনাইন আয়ের নির্ভরযোগ্য সাইট। এ‌টি রা‌শিয়ার সাইট, যা ২০১৩ সাল থে‌কে আজ পর্যন্ত বিশ্বত্বতার সা‌থে কাজ ক‌রে যা‌চ্ছে। এ‌টি পিটিসি সাইটের মতই। ত‌বে অন্যসব পি‌টি‌সি সাইটের চাই‌তে ও‌জোর বি‌শেষত্ত হ‌চ্ছে এখা‌নে মাই‌ক্রো জব সাই‌টেরও কাজ পাওয়া যায়। ও‌জো ২০১৮ সালে টপ টেন পিটিসি সাইটের অন্তর্ভূক্ত। খুবই স্বল্প সময়ের ম‌ধ্যে বেশ সাড়া ফেলে দিয়েছে।
আপনার মনে হতে পারে যে, Ojooo ভুয়া হতে পারে। তাহ‌লে আপনা‌কে বলব, আমার  লেখা আর পে‌মেন্ট প্রুফ না দেখে; আপ‌নি গুগল মামুরে জিগান! যা যা জান‌তে চান সব জানা‌বে। তবে আ‌মি বিভিন্ন রি‌ভিউ সাইট ও অনলাইনে অনুসন্ধান করার পর Ojooo Wad এ নি‌শ্চিন্তে কাজ করে যা‌চ্ছি।

তবে এক্ষেত্রে মাথায় রাখা উচিত, অন্য সব ‌লেজিট পিটিসি সাইটের থেকে যেমন আয় করতে অনেক সময় দরকার তেমনি ওজো থেকে আয় করতেও ধৈর্য্য ধরতে হবে। নয়তো ফলাফল শূন্যই হবে। শুরু থেকেই আপনাকে ওজো ওয়েবে কাজ করে যেতে হবে ধৈর্য্য ধরে। তাহলেই ভালো ফলাফল পাবেন আশা করা যায়।

খুবই কম সম‌য়ে ও‌জোর ইনকাম সাইট‌ "Ojooo Wad" জন‌প্রিয়তা পায়। তাই তারা শুরু ক‌রে অ্যাপ ডেভালপা‌রের কাজ। এর সূত্র ধ‌রেই স্মার্ট‌ফো‌নের জন্য তারা তৈ‌রি ক‌রে সফল চ্যা‌টিং অ্যাপ "Ojooo App" (Ojooo AG-র নিয়ন্ত্রনাধীন)। এই অ্যাপটা প্রায় IMO অ্যা‌পের ম‌তোই। যা খুব দ্রুত জন‌প্রিয়তা পে‌য়ে‌ছে। এরপর তারা তৈ‌রি ক‌রে Smartphone থে‌কে আ‌য়ের অ্যাপ "Earn Money Paid to Click" (App for in the world-র নিয়ন্ত্রনাধীন)। এই অ্যাপটা ও‌জো ওয়া‌ডের অ্যাকাউন্ট দি‌য়ে ও‌পেন কর‌তে হয়। 

ও‌জো ওয়া‌ডের স‌ঠিক নি‌র্দেশনা অনুযায়ী বি‌ভিন্ন কাজ কর‌তে হয়। আর এসব কাজ কর‌তে হাই স্কিলড এক্স‌পে‌রি‌য়ে‌ন্সের প্র‌য়োজন নেই। ওজো থে‌কে আয় কর‌তে বি‌ভিন্ন সহজ কাজ ও কৌশল অবলম্বন ক‌রে মা‌সে ৫,০০০ টাকা থে‌কে ৪৫,০০০ টাকাও আয় করা সম্ভব। 
ওজোতে একাউন্ট ওপেন করা যেমন সহজ তেম‌নি কাজ ক‌রে ডলার ইনকাম করাও সহজ। যেকোন সময় কাজ করলেই হবে। ত‌বে প্র‌তি‌দিন একই সময় কাজ করার চেষ্টা কর‌বেন। ও‌জো‌তে বি‌ভিন্ন মেম্বারশীপ আ‌ছে। প্রিমিয়াম মেম্বার হলে কা‌জের সা‌থে আয়ও বাড়বে। 
ওজো সাইটে আপনি যদি কোন রেফারাল যোগ করতে না পারেন, তবে ও‌জোর ইনকাম দি‌য়ে রেন্ট রেফারাল কিনতে পারবেন। যা দি‌য়ে দ্বিগুন উপার্জন করা যায়।


ও‌জো‌তে কেমন আয় হয়
আ‌মি মূলত এখন ব্লগিং আর ফাইভা‌রে কাজ ক‌রি। কিন্তু অনলাই‌নে শুরুটাই আমার ক্লিক ক্লিক দি‌য়ে। এক সময় ছিল, যখন শত শত পি‌টি‌সি (PTC) সাই‌টে সময় আর ডাটা বৃথায় খরচ করতাম। কারণ জানতাম না, বুঝতাম না; যে যেটা ব‌লে আর যে সাইট দে‌খি তার ভাল-মন্দ বিচার না ক‌রেই কা‌জে লে‌গে প‌ড়ি। এভা‌বে দি‌ন-রাত, মাস-বছর অবু‌ঝের ম‌তো ইন্টার‌নেটের সা‌থেই লে‌গে থাকতাম। ফলাফল শূণ্য (0)! 
অব‌শে‌ষে জান‌তে পারলাম যে, পৃ‌থিবীর ভিতর আ‌রেক অতুলনীয় পৃ‌থিবী; যেখা‌নে মহাশূ‌ণ্য বা সমুদ্র গহ্ব‌রেরও সব তাজা খবর গিজ‌গিজ ক‌রে, সে হ‌চ্ছে গুগল মামু!! যার পর‌শে আজ আ‌মি অনলাইন এ‌ডি‌ক্টেড! যার কার‌ণে বুঝ‌তে শি‌খেছি অনলাইন জগৎ কত সু‌বিশাল! যার সাহা‌য্যে অনুসন্ধান করে জান‌তে পা‌রি অনলাই‌নের কোনটা ভাল বা স‌ঠিক আর কোনটা খারাপ বা ভূয়া! প‌রিশ্র‌মের পা‌রিশ্র‌মিক এবং লাভ ও সি‌স্টেম লস!!! 

আর এস‌বের জন্যই আ‌মি পি‌টি‌সি ও মাই‌ক্রো জব সাই‌টের মায়া ছাড়তে পা‌রি না।


আ‌মি এসব (এখা‌নে 100% Legit Site) সাই‌টের ম‌তো ও‌জোতে কাজ করে যাচ্ছি। এসব সাই‌টে কাজ ক‌রে ইনকামও ভাল। তাই আমি নিশ্চিত ভাবেই বল‌তে পারি যে, আমার পদ্ধ‌তি অনুযায়ী কাজ কর‌লে ও‌জো‌তে আপ‌নি অবশ্য-অবশ্যই ১০০% সাক‌সেস হ‌বেনই।

ও‌জো থে‌কে ইনকা‌মের উপায়গু‌লো মে‌নে কাজ কর‌লে এমন সময় আস‌বে যখন প্র‌তি‌দিন $1.00 থে‌কে $15.00 পর্যন্ত আয় কর‌তে পার‌বেন। আর আপ‌নি য‌দি আমার পদ্ধ‌তি না মে‌নে কাজ ক‌রেন তবুও ও‌জো থে‌কে প্রতিদিন $0.09 আয় করা সম্ভব।
ও‌জো‌তে যত বেশী এক্টিভ থাক‌বেন, ত‌তোই অ্যাড বাড়‌বে। ফ‌লে আ‌য়ের পরিমানও বৃ‌দ্ধি পাবে।

টাকা উত্তোলন বা পেমেন্ট

বিভিন্ন অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে $2.00 হলেই আপনার অর্জিত ডলার উইথড্রো দিতে পারবেন।
BitCoin, Ethereum, Payoneer, Payza, Paypal ও Balace Transfer এর মাধ্যমে Payment দেয়। এখান থেকে সরাসরি আপনার যেকোন অনলাইন ব্যাংকে নিতে পারবেন। মাত্র ২ ডলার হলেই OjoooPay Payment দেয়।


ও‌জো ‌পে‌মেন্ট প্রুফ

Ojooo Payment Proof বা অন্য যে কোন সাই‌টের পে‌মেন্ট প্রুফ নিজ হা‌তেই বানা‌নো যায়! এজন্যই আপনা‌কে একথা বলছি যে, আপ‌নি আমার পে‌মেন্ট প্রুফ বা ও‌জোর পে‌মেন্ট প্রুফ দে‌খে কি নি‌শ্চিত হতে পার‌বেন যে, ও‌জো স‌ত্যিই পে‌মেন্ট দেয়? আ‌মি বলব, আপ‌নি আরও কিছু বিষয় জে‌নে-ব‌ু‌ঝে তারপর সিদ্ধান্ত নি‌বেন যে "ও‌জো পে‌মেন্ট দেয় কি না?" 

আ‌মি ২০১৬ সা‌লের মার্চ মা‌সে ও‌জো‌তে জ‌য়েন ক‌রি। এরপর প্রথম ৩ মাস ও‌জোর ডলার দি‌য়ে ও‌জো‌তেই ‌রেন্ট রেফারাল কি‌নেছি। আর আমার ডাই‌রেক্ট এ‌ক্টিভ রেফারাল ক‌রে‌ছি ৯ জন‌কে। আ‌মি রেফারা‌লের পিছ‌নেই প্রায় ১০-২০ ডলার ব্যায় ক‌রে‌ছি। আর এই ডলারগু‌লো ছিল ও‌জো থে‌কেই উপা‌র্জিত। ওজো‌তে রেফার কেনার পরও এখন পর্যন্ত তিনবার পে‌মেন্ট নি‌য়ে‌ছি। প্রথমবার টেস্ট কেস হি‌সে‌বে $5.90 উইথ‌ড্রো দেই। এখন পর্যন্ত সবসহ প্রায় $250.00 উইথ‌ড্রো দি‌য়ে পে‌মেন্ট নি‌য়ে‌ছি। সর্ব‌শেষ পে‌মেন্টটা আপনা‌কে পে‌মেন্ট প্র‌ুফ ‌হি‌সে‌বে দেখা‌নোর জন্য স্ক্রিন ক্যাপচা‌র সংযুক্ত করলাম।
অ‌নে‌কের কা‌ছে অ‌ভি‌যোগ শু‌নে‌ছি যে, ডলার উইথ‌ড্রো দি‌তে গি‌য়ে অ্যাকাউন্ট সাস‌পেন্ড ক‌রে দি‌য়ে‌ছে। আস‌লে অ‌ভি‌যোগ সত্য। য‌দিও আমার তিন‌টি ডিভাই‌সে তিন‌টি অ্যাকাউন্ট‌-এর এক‌টি অ্যাকাউ‌ন্ট ডি‌জেবল/সাস‌পেন্ড হওয়া‌তো দূ‌রের কথা এক‌টিবার ওয়া‌র্নিংও দে‌খে‌নি। কারণ ও‌জো‌তে ছল-চাতু‌রি বা অ‌নিয়ম ক‌রে আয় করার কোন পথ নেই। ও‌জোর ম‌নিট‌রিং সি‌স্টেম অত্যাধু‌নিক ও খুবই হার্ড। ও‌জো‌তে নিয়ম ব‌হির্ভুতভা‌বে কাজ করার সময় ধরা না পরলেও, পে‌মে‌ন্টের সময় অবশ্যই ধরা পড়‌বেন। আর এ কার‌নেই ও‌জো অ্যাকাউন্ট সাস‌পেন্ড/‌ডি‌জেবল হয়।

ওজো অ্যাকাউন্ট খোলার নিয়মঃ
ও‌জো (Ojooo) অ্যাকাউন্ট খোলার পদ্ধ‌তি বা নিয়ম খুবই সহজ। অ্যাকাউন্ট খোলার জন্য সর্বপ্রথম নি‌চের Sign Up লিং‌কে ক্লিক ক‌রে, নি‌র্দেশনানুযায়ী স‌ঠিক তথ্য দি‌য়ে রে‌জি‌ষ্ট্রেশন ফর্ম পূরণ করুন।

বে‌শি আ‌য়ের জন্য অবশ্যই রেফারাল প্র‌য়োজন। তাই, যে‌হেতু আ‌পনি বে‌শি আ‌য়ের জন্য রেফার কিন‌বেন বা আপনার রেফারাল লিংক দি‌য়ে অন্যান্য‌দের জ‌য়েন করা‌বেন। সে‌হেতু আপনা‌কেও রেফারাল লিং‌কের মাধ্য‌মেই জ‌য়েন কর‌তে হ‌বে। আর এজন্যই আমার রেফারাল লিংক‌টি শেয়ার ক‌রে‌ছি। [জ‌য়েন ‌লিং‌কের মাধ্য‌মে যাবার পরও য‌দি রেফারা‌লের ঘর ফাঁকা থা‌কে তাহ‌লে, ফাঁকা ঘ‌রে আমার রেফারাল নাম mohonr লি‌খে দিন।]




ও‌জো‌তে রে‌জি‌ষ্ট্রেশনের ধাপগু‌লে‌া য‌দি ক‌ঠিন ম‌নে হয়, তাহ‌লে নি‌ম্নের লিংকে যাওয়ার পর স্ক্রিন শটসহ অ্যাকাউন্ট খোলার নিয়ম দে‌খে নিন।

ওজোতে চিত্রসহ অ্যাকাউন্ট খোলার পদ্ধতি দেখতে এখানে যান...






ওজোর কাজ কিভা‌বে কর‌বেন
প্র‌তিদিন কমপক্ষে ৪টি অ্যাড অবশ্যই ক্লিক করতে হবে! নতুন অ্যাকাউ‌ন্টে ১৪-১৮টি অ্যাড পাওয়া যায়। প্রথম অবস্থায় প্রতিটি অ্যাড ক্লিক করতে হবে এবং ও‌জোর মি‌নিট স্টাফ, ও‌জো গ্রিড, ইত্যা‌দি‌তে কাজ করার পাশাপা‌শি রেফারাল বৃ‌দ্ধির চেষ্টা করুন। তাহ‌লে ক‌য়েক‌ দি‌নের ম‌ধ্যে ও‌জো‌তে কাজ ক‌রে টাকা আয় ক‌র‌ার স্পৃহা পা‌বেন। [‌‌বি.দ্র: ও‌জো‌তে কি কি কাজ আ‌ছে এবং ও‌জো‌তে কিভাবে কাজ কর‌তে হয়, তার বিস্তা‌রিত নি‌চে দেয়া আ‌ছে]

বি‌শেষ সতর্কতা
** এক‌টি ক‌ম্পিউটার/ল্যাপটপ/‌মোবাইল দিয়ে একা‌ধিক অ্যাকাউন্ট খোলার চেষ্টা কর‌বেন না। এই শর্ত য‌দি না মা‌নেন তাহ‌লে অ‌চি‌রেই দেখবেন your account is suspended.
** এক সা‌থে একা‌ধিক অ্যাড ক্লিক কর‌বেন না।
** পেজ লোড শেষ না হওয়া পর্যন্ত কোন অ্যা‌ডে ক্লিক কর‌বেন না এবং কে‌টেও দেয়া যা‌বে না।
** MinuteStaff এ কাজ শুরু করার আ‌গে অবশ্যই কাজগু‌লো ভালভা‌বে জে‌নে-বু‌ঝে তারপর তা‌দের নি‌র্দেশনা অনুযায়ী কাজ কর‌তে পা‌রেন। 
** ভুল ক‌রেও ভি‌পিএন দি‌য়ে কাজ কর‌বেন না। (শুধু অ্যাকাউন্ট খোলা ছাড়া)
** এক সিমের ইন্টার‌নেট দি‌য়ে একা‌ধিক অ্যাকাউন্ট খুল‌বেন না এবং কাজও কর‌বেন না।
*‌* ডিভাইস আলাদা হবার পরও য‌দি Same IP সমস্যা ক‌রে, শুধুমাত্র তখন VPN দি‌য়ে অ্যাকাউন্ট খু‌লে ২/৩ দিন কাজ করার পর, VPN ছাড়াই কাজ কর‌তে থাকুন।
**  WiFi, Broadband অর্থাৎ শেয়ার ডাটা যারা ব্যবহার করেন, সাধারনত তা‌দের শেয়ার/ Same IP হয়। সে ক্ষেত্রে ঝামেলা হতে পা‌রে।

পিটিসি সাইট ওজো থেকে আয়
আপনার যদি ওজো অ্যাকাউন্ট না থেকে থাকে, তাহলে একটি অ্যাকাউন্ট খুলে ফেলুন এবং আজকে থেকেই কাজ করা শুরু করুন। আশা করা যায় ক‌য়েক মাসের ভিতরে আপনিও ডলার ইনকাম করতে সক্ষম হবেন। 




ওজোতে আয় করার সঠিক পদ্ধতি
ওজো থেকে আয় করতে হ‌লে আপনাকে সঠিকভাবে কাজ করে যেতে হবে। একথা সত্য যে, যারা ধৈর্য্য ধরতে পারবেন না, তারা যে কোন পিটিসি সাইটে টিকতে পারবেন না। কারণ, ও‌জো বা পিটিসি সাইট থেকে উপার্জন করার শর্তই হচ্ছে, ধৈর্য্য ধরে কাজ করা।

মাসিক ২০০ বা ৩০০ ডলার আ‌য়ের কথা শুনে খুবই হাস্যকর এবং অবাক হচ্ছেন? তাহলে নি‌চের ক‌য়েক‌টি ধাপ মন দি‌য়ে পড়ুন, তারপর বুঝেশুনে কাজ করুন। দেখবেন, সবকিছুই খুব সহজে হ‌চ্ছে।

একা‌ধিক Ojooo Account তৈ‌রির টিপস্
ও‌জোতে কীভা‌বে ক‌য়েক‌টি অ্যাকাউ‌ন্ট চালা‌বেন বা কীভা‌বে নি‌জেই নি‌জের রেফা‌রেল হ‌বেন? তার পদ্ধ‌তি দে‌খে নিনঃ

রেফারাল লিং‌কের মাধ্য‌মে রে‌জি‌ষ্ট্রেশন সুসম্পন্ন করার পর Playstore থেকে Ojooo app টি ডাউনলোড করে কাজ করলে বেশী ইনকাম করতে পারবেন। ত‌বে আপনার য‌দি একা‌ধিক ক‌ম্পিউটার/ল্যাপটপ/‌মোবাইল ডিভাইস থা‌কে, সেক্ষে‌ত্রে এই ও‌জো টিপস বা পদ্ধ‌তি আপনার জন্য। (ধরি, আপনার ১টি Computer ও ১টি Smartphone ‌ডিভাইস আ‌ছে।) এজন্য...

ও‌জো অ্যাকাউন্ট নং ১/১মঃ আপ‌নি যে ডিভাই‌সে সময় বে‌শি দি‌তে পার‌বেন, সেই ডিভাই‌সে ১ম অ্যাকাউন্ট খুলুন। ধরলাম, আপ‌নি ১ম অ্যাকাউন্ট ক‌ম্পিউটা‌রে খু‌লবেন। এই অ্যাকাউ‌ন্টের তথ্যগু‌লো স‌ঠিক দি‌বেন। লগইন ক‌রে সব কাজ শেষ কর‌বেন। তারপর রেফারাল আই‌ডিটা ক‌পি ক‌রে সংগ্র‌হে রাখুন।


২য় দিন, আপনার ১ম অ্যাকাউন্ট এর রেফারাল লিংকটা মোবাই‌লের ব্রাউজা‌রে নি‌য়ে তা Browse করুন (ক্রোম বা ফায়ারফক্স Use করুন)। এখন Sign up পেজ ও‌পেন হ‌লে দেখ‌বেন Referral এর পা‌শে আপনার রেফার আই‌ডি দেখা‌চ্ছে। এখা‌নে আপনার স‌ঠিক ত‌থ্যের সা‌থে সামান্য মিল রে‌খে এই অ্যাকাউন্ট‌টিও খু‌লে ফেলুন। ও‌জো ২য় অ্যাকাউন্ট খোলা সফল হ‌লে, গুগ‌লের Play Store এ যান। প্লে স্টো‌রে "Ojooo Earning App" বা "Earn Money Paid to Click" ‌লি‌খে সার্চ দিন। তারপর সার্চ রেজা‌ল্টে  "Earn Money Paid to Click" App for in the world লেখা অ্যাপ‌টি ইন্সটল দিন। ইন্সটল শেষ হ‌লে ও‌পেন করুন। এবার মেনু‌তে গি‌য়ে লগইন করুন। ১ম অ্যাকাউ‌ন্টে যেভা‌বে কাজ ক‌রে‌ছেন, ২য় অ্যাকাউ‌ন্টেও কাজ করুন। 
এভাবে আপনার যে কয়‌টি ডিভাইস থাক‌বে ঠিক ত‌তো‌টিই Ojooo অ্যাকাউন্ট খুল‌বেন আপনার ১ম রেফারাল লিংক দি‌য়ে।

বি‌শেষভা‌বে একটা কথা জানা‌চ্ছি, এখানে ধৈর্যসহ কিছুদিন লেগে থাক‌তে হবে। সঠিকভাবে কাজ করলে একসময় মাসে ১০-৬০ হাজার টাকাও ইনকাম কর‌তে পা‌রেন।

Ojooo তে কীভাবে কাজ করবেন ?
বা,
ও‌জোতে কীভা‌বে আয় কর‌বেন ?



ও‌জো‌তে রে‌জি‌ষ্ট্রেশন করা হ‌য়ে গে‌লে User Name, Password এবং ক্যাপচা এন্ট্রি দিয়ে Login করুন। তারপর কাজ শুরু কর‌ুন নি‌ম্নোক্ত উপা‌য়ে...

  • Paid to click ads

·  Offers
  • Coinflip https://jscss.ojooo.com/img/en/new.png?1
  • Share
  • Traffic Exchange
  • Super Rewards
  • MinuteStaff
  • PersonaLy
  • OjoooGrid
  • OfferToro
  • AdGate Media
  • Wannads
  • Kiwi Wall
Minutestaff
1 point is worth 0.005$
  • Instant
  • Visit
  • View
  • Click
  • Target
  • EX
  • Mail
  • Search
  • Social
  • Action
  • Survey
  • Live
পেইড টু ক্লিক অ্যাড থে‌কে আয়
 ওজো ওয়াড থে‌কে প্রতিদিন কম বেশি অ্যাড দেখে আয় হবেই।
উপরে Paid to click ads-এ ক্লিক করুন। অনেক গুলো ads দেখতে পাবেন। 
এভা‌বে একটা ক‌রে অ্যাড ক্লিক করুন এবং লোড শেষ না হওয়া পর্যন্ত পেজেই অবস্থান করুন। পেজ লোড ও টাইম শেষ হ‌লে পেজ‌টি কে‌টে দি‌য়ে আবার একই নিয়ম অনুসা‌রে এক এক ক‌রে সবগু‌লো অ্যাড দেখুন। এখানকার প্র‌ত্যেকটা অ্যাড ৫ সে‌কে‌ন্ডের আর ২/১ টা আ‌ছে ৩০ সে‌কে‌ন্ডের। এখা‌নে নেট স্পিড যার যত বে‌শি হ‌বে, তার কাজও তারাতা‌রি শেষ হ‌বে। কারণ, এখা‌নে পেজ লোড শেষ না হওয়া পর্যন্ত পেইড টাইম শুরু হয় না। 
Paid to click ads ক্লিক করলে 5 Sec. = $0.0001 এবং 30 Sec. = $0.0005 আয় হবে। প্রতিদিন এভারেজ ১৫/১৮ টা অ্যাড পাওয়া যায়।

Minutesstaff থে‌কে আয়

Ojooo Minutestaff থেকেও প্রচুর ইনকাম করতে পারবেন। এখানে 1 Point = 0.005$. যত এ‌ক্টিভ ও পুরাতন হ‌বেন, ও‌জো মি‌নিট স্টা‌ফের কাজও তত বে‌শি পা‌বেন। এখা‌নে প্রতিদিনই কাজ পাবেন। ও‌জোতে সবচেয়ে বেশি আয় করা যায়, এমন যত কাজ আ‌ছে তার ম‌ধ্যে Minutestaff এক নম্বর। মিনিটস্টাফে অনেক ধর‌ণের কাজ আছে। যেমন- Instant, View, Click, Visit, Target, EX, Mail ইত্যাদি। এগুলোতে প্রতিদিন কিছু না কিছু কাজ থাকবেই। 
আপনি প্রতিদিন এখান থেকে প্রায় $0.020 আয় করতে পারবেন। ত‌বে এখানে সমস্যা হলো, আপনি এখা‌নে ভুল করলে একটি ওয়ার্নিং পাবেন। এভাবে ৩টি ওয়ার্নিং হলে অ্যাকাউন্টটি বাতিল হওয়ার সম্ভাবনা থা‌কে। তাই, নিয়ম মে‌নে Instruction অনুযায়ী কাজ করতে হবে।
Instant:

মিনিট স্টাফ-এ গিয়ে ইন্সটেন্ট ক্লিক করলে বিভিন্ন আর্ন লেখা পোস্টার দেখাবে। এই পোস্টারগুলোই পেইড টাস্ক। প্রত্যেক টাস্কেই কত পয়েন্ট আয় করবেন তা উল্লেখ আছে। এখানকার ১ পয়েন্ট = $0.005 । এখানে কাজ করার জন্য অবশ্যই টাস্কের ইন্সট্রাকশন ভালভাবে মেনে চলতে হবে। টাস্ক অর্থাৎ পোস্টারে ক্লিক করলে নতুন পেজে নিয়ে যাবে। এখানে ইন্সট্রাকশনের নিচে পেইড ওয়েব সাইটের লিংক দেয়া থাকবে। লিংকে ক্লিক করলে আবার নতুন পেজ অর্থাৎ একটি ওয়েব সাইটে নিয়ে যাবে। এই সাইটটি সম্পূর্ণ লোড না হওয়া পরর্যন্ত এখানেই থাকুন। পেজ সম্পূর্ণ লোড হওয়া শেষ হলে এই পেজের যে কোন লিংকে ক্লিক করে একটু পর বের হয়ে আসুন ; ব্যাস কাজ শেষ! এভাবে বেশিরভাগ কাজ করা হয়ে থাকে। তবে ব্যতিক্রমও হয়ে থাকে, সেই জন্য অবশ্যই ইন্সট্রাকশন ভালভাবে পড়ে ও বুঝে তারপর কাজ করুন। 
সতর্কতাঃ নিয়ম অনুযায়ী কাজ না করলে কিন্তু আপনাকে কয়েকবার ওয়ার্নিং দেবে। আর শেষ ওয়ার্নিং-এ আপনার অর্জিত সব ডলার নিয়ে নেবে অথবা অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যাবে।
View: ও‌জো ভিউ এর কাজটা Instant এর ম‌তো প্রায় একই রকম। তবে যে পেইজটি লোড হবে সেটিতে ২০ সেকেন্ড থেকে তারপর কেটে দিতে হবে।

Click: ও‌জো ক্লিক এর কাজও আগের দুইটার মত, তবে শুধু নতুন পেইজ লোড হওয়ার পর ১০ সেকেন্ড থেকে কেটে দিতে হবে।

Visit: ও‌জো ভিজিট এর কাজ কিছুটা ভিন্ন রকম। তবে পেইজ লোড হওয়া পর্যন্ত একই। নতুন পেইজ লোড নিলে সেই পেইজের URL কপি করে First URL এর ঘরে বসিয়ে দিতে হবে। আর ওই প্রথম পেইজের ভিতরেই অনেক কন্টেন্ট আছে, সেখান থেকে দ্বিতীয় পেইজে যেয়ে দ্বিতীয় পেইজের URL কপি করে second URL এর ঘরে বসিয়ে দিলেই কাজ শেষ আপনার।
এগুলো ছাড়াও মিনিটস্টাফে আরো অনেক কাজ আছে যেগুলো আমাদের দেশের জন্য না।

OjoooGrid থেকে আয়
ও‌জোগ্রিড থেকে লটারির মাধ্যমে ইনকাম করতে পারবেন। এক‌দি‌নে সর্বোচ্চ আয় করা যায় $2.0 পর্যন্ত। অফারস-এ গিয়ে ওজো গ্রিডে ক্লিক করলে Ojooo Wad নামক পিকচারের যে কোন স্থানে ক্লিক করলে নতুন পেজে একটি সাইট ওপেন হবে। এখানে পেজের সবার উপরে বামপাশে ৫ সেকেন্ডের বৃত্ত ঘোরা শেষ হলে একই লাইনে ডানপাশে জয়ী হলে You’re win লেখা উঠবে এবং যে ডলারটা আপনি ইনকাম করবেন সেটা দেখাবে।। আর না জিতলে Sorry, you didn't win. Try again এ রকম লেখা উঠবে। এরপর Close window-তে ক্লিক করে বের হয়ে যান। এবং আবারও চেষ্টা করতে থাকুন (১০ টা অ্যাড ফ্রি দেখতে পাবেন, তারপর অ্যাড দেখতে চাইলে আপনার ব্যালান্স থেকে $0.20 দিয়ে ১০টি করে অ্যাড কিনতে হবে।

তবে যেহেতু লটারি সেহেতু জে‌নে বু‌ঝে খেলুন।

ক‌য়েন ফ্লিপ থে‌কে আয়
ওজোতে জনপ্রিয় একটি কাজ অর্থাৎ Ojooo Coinflip. আপনি সর্বনিম্ন $0.05 হলেই এই খেলাটি খেলতে পারবেন। $0.05 দি‌য়ে Win হলে পাবেন $0.098 আর য‌দি পরা‌জিত হন, ত‌বে $0.05 কে‌টে নি‌বে। বুঝতেই পারছেন, এখান থেকে অনেক বেশি ইনকাম করা যায়!
আমার ম‌তে এখান থেকে ইনকাম করা গে‌লেও এই গেম খুব বে‌শি না খেলাই ভা‌লো।

উপরোক্ত কাজগুলো কর‌লে প্রতিদিন আয় করা ছাড়াও আ‌রো বে‌শি বে‌শি বাড়তি আ‌য়ের রাস্তা খোলা রয়েছে। আর সেই আ‌য়ের রাস্তা হ‌লো "রেফারাল" (Referral)।এবার তাহ‌লে জে‌নে নিন, কিভাবে রেফারা‌ল দি‌য়ে বে‌শি আয় করবেন।


রেফারেল কি ?

অন্যসব পি‌টি‌সি সাইটের মতই ওজো থেকে আয় করার প্রধান মাধ্যম হলো রেফারালস্। রেফারেল বৃ‌দ্ধি পে‌লে আয়ও বৃ‌দ্ধি পায়। রেফারেল হ‌লো মাধ্য‌ম। অর্থাৎ যারা আপনার মাধ্যমে ওজোতে জয়েন করবে, তারা হ‌লো আপনার রেফারাল। অর্থাৎ আপনি যদি কাউকে আপনার রেফারেল লিংক/নাম/নাম্বারের মাধ্যমে ওজোতে জয়েন করাতে পারেন এবং তারা যদি নিয়মিত কাজ করে তাহলে তাদের আ‌য়ের নি‌র্দিষ্ট অংশ আপ‌নি বোনাস হিসেবে পাবেন।

ও‌জো রেফারাল পদ্ধ‌তি

আশা ক‌রি বুঝতে পারছেন যে, ও‌জো‌তে যত বেশি রেফারেল বৃদ্ধি করবেন, আপনার আয়ও ততো বেশি হবে।
ও‌জো‌তে রেফারেল দুই ধরনের। যথাঃ
১. Direct Referrals (ডাই‌রেক্ট)- এরা কাজ কর‌লে বে‌শি লাভ কিন্তু কাজ না কর‌লে ল‌সের ভয় নাই।
২. Rented Referrals (রে‌ন্টেড)- এরা কাজ করলে লাভ কিন্তু কাজ না করলে লস্।

ডাইরেক্ট রেফারেল হ‌লো সরাস‌রি আপনার রেফারাল লিংক ব্যবহার ক‌রে যে বা যারা অ্যাকাউন্ট খুল‌বে। ও‌জো‌তে ডাই‌রেক্ট রেফারাল বেশি মূল্যবান। আর রেন্টেড রেফারেল বলতে ভাড়া করা ব্যক্তিদেরকে বুঝায়। অর্থাৎ আপনি তাদেরকে নি‌র্দিষ্ট সম‌য়ের জন্য কিনতে পারবেন। আর এসব রেফারাল যা আয় কর‌বে, তার একটা অংশ বোনাস হি‌সে‌বে আপ‌নিও পা‌চ্ছেন।

‌তাই ও‌জোতে ইনকাম কম/বেশি নির্ভর ক‌র‌বে আপনার রেফারাল এর উপর। এখা‌নে যার এ‌ক্টিভ রেফারেল যতো বেশি হ‌বে, তার আয় ততো বেশি হ‌বে। ও‌জো‌তে আপনার যদি কোন রেফারাল না থাকে, তাহলে ১ সেন্টকে ১ ডলারে রূপান্তরিত করতে অনেক বে‌শি সময় লেগে যা‌বে। তখন হয়তোবা আপনি এই সাইট থেকে আয়ের আশাই ছেড়ে দিবেন। তাই Ojooo-র সব থেকে ভাল দিক হল Direct রেফারাল বৃ‌দ্ধি করা। য‌দি Direct রেফারাল বৃ‌দ্ধি কর‌তে না পা‌রেন ত‌বে শেষ পর্যন্ত Ojooo Rent রেফারেল ভাড়া করতে পারেন অথবা Rent রেফারাল কিনেও নিতে পারেন ৷

যখন আপনার $0.2 হবে, তখন ১টা রেন্টেড রেফারেল কিনতে পারবেন। আর রেন্টেড রেফারেল নিয়মিত কাজ করলে আপনি বোনাস পাবেন। আর কাজ না কর‌লে, যে ডলার/ সেন্ট দি‌য়ে কি‌নে‌ছেন তা পুরাই লস!

Ojooo সুবিধাসমূহ
1. Withdraw দেয়ার সাথে সাথে instant টাকা Paid হয়।
2. Server অনেক Speedy 
3. মাত্র $2.00 ডলার হলেই Withdraw করা যায়।
4. Live Support এর মাধ্য‌মে সরাসরি সমস্যার সমাধান পাওয়া যায়।
5. এখান থে‌কে আ‌য় করা ডলার দি‌য়ে বি‌ভিন্ন অফার কিন‌তে পার‌বেন।

Ojooo অসুবিধা সমূহ

1. Ads কম ব‌লে আয়ও কম।
2. Referral বৃ‌দ্ধি না কর‌তে পার‌লে ইনকাম খুবই কম হয়।
3. Ojooo কাজ করতে Same IP ব্যবহার করতে হবে।
Ojooo থেকে আয়ের ক‌য়েক‌টি পদ্ধতি
১ম ধাপঃ প্রথম দুই সপ্তাহ হল সব থেকে গুরুত্বপূর্ণ সময়। আ‌মি জা‌নি, এ সময়ের মধ্যে অনেকেই কাজ ছেড়ে দিবে। কিন্তু আপনি যদি ধৈর্যসহ স‌ঠিকভা‌বে কাজ চালিয়ে জান, তবে আপনি ১০০% সফল হবেনই।
‌যে‌হেতু প্রথম ১০ দিনে, আপনি রে‌ন্টেড রেফা‌রেল কিনতে পারবেন, তাই আপনার লক্ষ্য থাকবেঃ
প্রতিদিন Ads Click করা এবং $0.2 আয় করা। যাতে আপনি এই টাকা দিয়ে ১টি রে‌ন্টেড রেফা‌রেল  কিনতে পারেন।
২য় ধাপঃ প্রথম রে‌ন্টেড রেফা‌রেল (Rented Referrals) কেনা।
অবশ্যই এটি ধৈর্যের ব্যাপার। অনেক মানুষ এই সম‌য়ের আগেই নিরাশ হয়ে ফিরে যায়। কিন্তু আসল কাজ এখন শুরু।

“Free মেম্বার হিসেবে আপনাকে সব Paid to click advertisement and Fixed অ্যাডগুলো অবশ্যই প্রতিদিন ক্লিক করতে হবে অন্যথায় আপনার রে‌ন্টেড রেফা‌রেল  এবং ডাই‌রেক্ট রেফা‌রেল  থেকে কমিশন পাবেন না।” তাই অ্যাড ক্লিক করুন।
এভা‌বে কাজ কর‌লে আরো এক সপ্তাহের মধ্যে আপনি আরো ৫টি রেফারেল কিনতে পারবেন, এবং তখন আপনার প্রতিদিন আয় হ‌বে $0.25.
৩য় ধাপঃ ৩–৩০০ জন রে‌ন্টেড রেফা‌রেল না হওয়া পর্যন্ত কাজ চালিয়ে যান।
এখন আপনি যেকোনো সময় আপনার ডলার Withdraw করতে পারবেন। কিন্তু এখ‌নোই Withdraw দি‌বেন না। কারণ, আপনা‌কে আরও বে‌শি আয় কর‌তে হ‌বে যে!!!

এবার...


বেশি আয় হবে যেভাবে

এবার বলছি আপনি কিভাবে মাসিক ২০০-৩০০ ডলার ইনকাম করবেন। আপনি যদি ১ মাসের ম‌ধ্যে উপরের সব কাজ নিয়মিত ক‌রে আয় করতে পারেন; তবে আশা করা যায়, আপনি মাসিক সর্ব‌নিম্ন $1.20 ইনকাম করতে পারবেন সহজেই।
আর ১ ডলার আয় হলেই আপনি ৫টি রেফারেল কিনতে পারবেন। আর ৫টি রেফারেল নিয়মিত কাজ করলে আপনি ১৫ দিনের ম‌ধ্যে আরো ২/৩টি রেফারেল কিনতে পারবেন। ২ মাসে আপনি অনায়াসেই ১৩/১৪টা রেফারেল কিনতে পারবেন। আর একবার ১৩/১৪টা রেফারেল হয়ে গেলে আপনি ১ মাসের ভিতর আরো ১৪ টা রেফারেল কেনার ক্ষমতা রাখেন।
এভাবে ৩ মাসে আপনি প্রায় ২০ টা রেফারেল কিনতে পারবেন। এভাবে ৪র্থ ও ৫ম মাসের ভিতর আপনি প্রায় ৫৫/৬০টি রেফারেল কিনতে পারবেন। তখন ৬০ টি রেফারেল নিয়মিত কাজ করলে আপনি দিনেই প্রায় ২/৩ ডলার ইনকাম করতে পারবেন। তাহলে দিনে যদি $2.00 হয় তবে মাসে $2.00×30 = $60 আর আপনি তখন ১ মা‌সের জন্য Privilege অ্যাকাউন্ট কিনতে পারবেন $40 দিয়ে অথবা $20 দি‌য়ে Economy নি‌বেন।
Account Upgrade হ‌লে আপনার ইনকাম ডাবল হয়ে যাবে, অর্থাৎ আপনি মাসে ১২০ ডলার পাবেন। টাকা না তুলে তখন আবার পরের মাসে প্রিভেজ নি‌বেন। তাহলে খরচ হচ্ছে আপনার মাত্র ৪০ ডলার আর থাকছে ৮০ ডলার। পরের মাসে আপনার ইনকাম আরো বেড়ে যাচ্ছে। এভাবে আপনি ক‌য়েক মাস পর ৩০০ ডলার আয় করতে পারবেন। তবে আপনি য‌দি আরও দ্রুত রেফারেল বাড়িয়ে নিতে পারেন, তবে ৫/৬ মাসে খুব সহজে ৩০০ ডলার আয় করতে পারবেন।


দৈ‌নিক ১০ ডলার আয় করুন ও‌জো থে‌কে
এবা‌রের পদ্ধ‌তির লক্ষ্য হল প্র‌তিদিন ১০ ডলার আয় করা। এটা করতেও ক‌য়েক মা‌সের মত সমই লাগবে। ত‌বে $10 ল‌ক্ষে পৌঁছ‌তে পার‌লে আর পিছন ফি‌রে তাকা‌তে হ‌বে না; এমন‌কি আপনা‌কে আ‌গের মত প‌রিশ্রমও করা লাগ‌বে না।
** Ojooo থে‌কে নিয়‌মিত ক‌াজ ক‌রে ১ম ১৫ দিন আপনি আয় করবেন প্রতিদিন $0.25 - $02 পর্যন্ত।
** ২ ডলার না হওয়া পর্যন্ত ধৈর্য ধ‌রে কাজ করুন।
** যখন $2 হয়ে যাবে, তখন আপগ্রেড করেন অথবা ১০ টা রেফারেল কিনে নেন।প্রতিটি রেফারেল $0.20
** যদি সবগুলো রেফারেল ঠিক মত কাজ করে, তাহ‌লে আপনার প্রতিদিন আয় হবে $0.20
** ১০ টি রেফা‌রের কারনে ১৫ দিনে আবার $2 ইনকাম করবেন। আয় কম দেখালাম, কারণ সব R রেফারাল কাজ করে না। তাই ইনকাম কম বে‌শি হ‌তে পা‌রে। এখন আবার আবার ১০টি R রেফারাল কিনবেন।
** 10 টি R রেফা‌রের কা্রণে ১০ দিনেই আবার ২ ডলার ইনকাম করবেন। আবার ১০টি R রেফার কিনবেন।
** এইভাবে R রেফা‌রেল কিনতে থাকলে যখন ৫০টি রেফা‌রেল হয়ে যাবে, তখন রেফার কেনা বন্ধ কর‌তে পা‌রেন।
** আপনার একাউন্টে যখন $20 হবে, 100 রেফার কিনুন। এবা‌রে দেখ‌বেন মাত্র ১০ দিন পর আপনার ও‌জোপে‌তে $20 জমা হবে।
** আবার ১০০ R রেফার কিনলে আপনার সর্ব‌মোট ৩০০ রেফা‌রেল আছে।
** এখন থেকে এই ৩০০ রেফার Extend করতে প্র‌তি মাসে $60 লাগবে। যদি সব রেফার কাজ করে, তবে মাসে $180 আয় করতে পারছেন। যে‌হেতু সব রেফার কাজ করে না; তবুও ২০০ রেফা‌রেল প্রতিদিন কাজ কর‌লেও আপনি মাস শেষে $120 ইনকাম করতে পারবেন।



এখনো যারা ওজো ওয়া‌ডে কাজ করেন না বা যারা একেবারে নতুন অর্থাৎ কোন কিছ‌ু্ই পারেন না, তাদের জন্য এখান থেকে খুব ভালোমানের টাকা উপ‌ার্জন করা কোনো ব্যাপার না। শুধু প্র‌তি‌দিন কাজ চালিয়ে যান। আমি এখা‌নে রেন্টেড রেফারেলের কথা বে‌শি বলেছি। এ‌ক্ষে‌ত্রে যদি ডাইরেক্ট রেফারেল বৃ‌দ্ধি কর‌তে পা‌রেন তবে আয় আরো বেশি হবে। শুধু আমিই না। আপনিও আমার মতই ওজো থে‌কে মা‌সে $300 ইনকাম করতে পার‌বেন।
https://wad.ojooo.com/register.php?ref=mohonr

Remember it, আপনি কোনো প্রকার ইনভেস্ট ছাড়াই Ojooo থেকে ইনকাম করবেন। ভুলেও নগদ অর্থ ইনভেস্ট করবেন না। তাই কষ্ট ক‌রে হ‌লেও ইনভেস্ট ছাড়াই ক‌য়েক মাস কাজ করে গেলে অবশ্যই আপনি সফলতার মুখ দেখবেন।

অনলাইনে আ‌য়ের বি‌ভিন্ন উপায়




Ojooo-‌তে কিভাবে account খুলবেন (Ojooo SignUp) . ওজো থেকে দৈনিক আয় করুন !  . Earn Online Using PTC Site . ojooo (ওজো) থেকে ঘরে বসে প্রতিদিন ৫-১০ ডলার আয় করার টিপস. Ojooo থেকে কিভাবে আয় করবেন প্রতিদিন 10 ডলার . 01. Ojooo কি ?  . Ojooo কিভাবে টাকা তুলবেন . ও‌জো‌তে ইনকামের উপায় . পিটিসি সাইট ওজো থেকে আয় করুন মাসে ৩০০ ডলার . ভা‌লো পি‌টি‌সি সাইট

No comments:

Post a Comment