ইসরায়েল পণ্যের তালিকা : Israel Brand List

ইসরায়েল তার উদ্ভাবনের জন্য পরিচিত এবং প্রযুক্তি, ওষুধ, গার্মেন্টস, খাদ্য, শিক্ষা, ইত্যাদি সহ বিভিন্ন ক্ষেত্রে বেশ কিছু গুরুত্বপূর্ণ অবদান রেখেছে৷ শীর্ষ ইসরায়েল ব্র্যান্ড তালিকাটি দেখুন যা বিশ্বব্যাপী প্রভাব ফেলেছে৷
ইজরায়েল পণ্য তালিকা
ইসরায়েল তার উদ্ভাবনের জন্য পরিচিত এবং বিভিন্ন ক্ষেত্রে বেশ কিছু গুরুত্বপূর্ণ অবদান রেখেছে, যা বিশ্বব্যাপী প্রভাব ফেলেছে। ইসরায়েলের উল্লেখযোগ্য কিছু অবদানের মধ্যে রয়েছে। বিজ্ঞান, শিক্ষা এবং গবেষণায় বিনিয়োগের কারণে ইসরায়েলকে একটি স্টার্ট-আপ নেশন হিসাবে উল্লেখ করা হয়। 380 টিরও বেশি বহুজাতিক কর্পোরেশন বর্তমানে ইস্রায়েলে কাজ করছে, যার মধ্যে 300টি R & D সুবিধা এবং 117 টি ফার্ম রয়েছে যা NASDAQ-তে তালিকাভুক্ত।

শিল্প, পর্যটন, রিয়েল এস্টেট এবং বিদেশী পোর্টফোলিও বিনিয়োগে বিদেশী বিনিয়োগকারীদের বিস্তৃত প্রণোদনা এবং সুবিধা প্রদান করে, ইসরায়েল আন্তর্জাতিক পুঁজি প্রবাহকে স্বাগত জানায় এবং উত্সাহিত করে। ইস্রায়েলে, একটি ব্যবসা নিবন্ধন একটি বেশ সহজ এবং স্বচ্ছ প্রক্রিয়া।

ক্যাসিডি, ক্যাস্ট্রো, ফক্স, হোনিগম্যান, কেনভেলো, এলি তাহারি, টিএনটি (পোশাক), গোটেক্স, এবং জোমেট স্ফারিমের মতো পোশাক এবং ফ্যাশন আনুষঙ্গিক ব্র্যান্ডগুলি ইসরায়েলি পণ্য ব্র্যান্ডের তালিকায় অন্তর্ভুক্ত । খাদ্য পণ্যের ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে অ্যাঞ্জেল বেকারি, বাম্বা (স্ন্যাক), বারম্যানস বেকারি, বিসলি, কারমেল অ্যাগ্রেক্সকো, কাউ চকলেট, ক্লিক (ক্যান্ডি), ক্র ই এমবো, ল্যান্ডওয়ার কফি, টিভ তাম, ম্যাকডেভিড, ম্যাক্স ব্রেনার, ওসেম (কোম্পানি), রাবল (কোম্পানি), তারা (ইসরায়েল), তনুভা এবং উইসোটস্কি। কারমেল ওয়াইনারি, এইন গেডি মিনারেল ওয়াটার, ল'চাইম ভদকা, লোন ট্রি ব্রুয়ারি, মে ইডেন, সোডাস্ট্রিম, টেম্পো বিয়ার ইন্ডাস্ট্রিজ এবং ভদকা পারফেক্ট চা, কোমল পানীয় এবং পানীয় কোম্পানির উদাহরণ।

ইসরায়েল চিকিৎসা গবেষণায় উল্লেখযোগ্য অগ্রগতি করেছে, বিশেষ করে ক্যান্সার চিকিৎসা, ওষুধের উন্নয়ন এবং চিকিৎসা ডিভাইসের মতো ক্ষেত্রে। ইসরায়েলি গবেষকরা এবং কোম্পানিগুলি যুগান্তকারী প্রযুক্তি এবং থেরাপির প্রবর্তন করেছে, যা বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবায় যথেষ্ট অবদান রাখছে।

ইসরায়েল পণ্য ব্র্যান্ড তালিকা
মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং চীনের পরে সবচেয়ে বহুজাতিক কর্পোরেশন সহ দেশগুলির মধ্যে ইসরায়েল চতুর্থ স্থানে রয়েছে। তুরস্ক, মেক্সিকো, কানাডা, মিশর, ইউক্রেন, জর্ডান, পানামা, কলম্বিয়া, যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়ন এবং মেরকোসুরের সাথে ইসরায়েলের মুক্ত বাণিজ্য চুক্তি রয়েছে। ইসরায়েলের শক্তিশালী ব্যাঙ্কিং ব্যবস্থা মার্কিন আর্থিক ব্যবস্থার অনুরূপ পরিষেবাগুলি প্রদান করে। ইসরায়েলি পণ্যের ব্র্যান্ডগুলির একটি তালিকা পণ্যের বিবরণ সহ নীচে দেখানো হয়েছে।

অধিকন্তু, ইসরায়েলে মাইক্রোসফট, ইন্টেল এবং গুগলের মতো 500 টিরও বেশি বহুজাতিক কর্পোরেশন রয়েছে। ইস্রায়েলে বেশ কয়েকটি ভারতীয় কর্পোরেশন রয়েছে, যার মধ্যে রয়েছে Wipro-Givon, TCS, NaanDanJain Irrigation Ltd, এবং Larsen & Toubro. ইসরায়েলি পণ্যের ফার্ম এবং ব্র্যান্ড সম্পর্কে আরও জানতে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

শীর্ষ ইসরায়েলি কোম্পানি
ভারতে ইসরায়েলি কোম্পানিগুলির সম্পূর্ণ তালিকা নীচে দেওয়া হল।

👉 ওয়াটারজেন হল একটি ইসরায়েলি ফার্ম যা এমন সরঞ্জাম তৈরি করে যা বায়ু থেকে পানীয় জল তৈরি করে, যা বায়ুমণ্ডলীয় পানীয় জল ডিভাইস (AWG) নামে পরিচিত। ওয়াটারজেনের তৈরি সবচেয়ে বড় জলের জেনারেটর, GEN-L, প্রতিদিন 6,000 লিটার পর্যন্ত পানীয় জল তৈরি করতে পারে। ওয়াটারজেন মোবাইল বক্স দিয়ে বাতাস থেকে 25 লিটার পর্যন্ত তাজা পানীয় জল তৈরি করা যেতে পারে ।
👉 ভারতে ইসরায়েলের সবচেয়ে বড় ব্যবসার নাম তেভা। Teva ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, একটি বিখ্যাত আন্তর্জাতিক ফার্মাসিউটিক্যাল ব্যবসা যার সদর দপ্তর ইজরায়েলে অবস্থিত, ভারতে তেভার মূল কোম্পানি। 
👉 ভারতীয় আইটি শিল্পের কেন্দ্র হোয়াইটফিল্ডের কাছে অবস্থিত, ড্যান হোটেল বেঙ্গালুরু হল একটি ডিলাক্স হোটেল চেইন।
👉 সম্প্রতি, নেট-ট্রান্সলেটরস, একটি বিখ্যাত সংস্থা যা গুণমানের নিশ্চয়তা, স্থানীয়করণ এবং পেশাদার অনুবাদ পরিষেবা প্রদান করে, গুরুগ্রামে একটি নতুন অবস্থান চালু করেছে৷
👉 সারিন একটি শীর্ষ প্রযুক্তিগত ব্যবসা যা রত্নপাথর এবং হীরা তৈরির জন্য অত্যাধুনিক সরঞ্জাম তৈরি করে।
👉 Avgol Nonwovens কার্যকরী, ঔষধি এবং স্বাস্থ্যবিধি প্রয়োগে ব্যবহারের জন্য উচ্চ-পারফরম্যান্স স্পিন মেল্ট নন-উভেন ফ্যাব্রিক সলিউশন উৎপাদনে একটি বাজারের নেতা। এর উৎপাদন কেন্দ্র ভোপালের মন্ডিদীপে অবস্থিত।
👉 NeoLync হল একটি PLI যা ভারতে অবস্থিত বড় আকারের ইলেকট্রনিক্স উত্পাদনের জন্য। বৈদ্যুতিন পরিবর্ধক, ডিজিটাল ইলেকট্রনিক স্কেল এবং ইলেকট্রন টিউব এটি দ্বারা বিতরণ এবং সরবরাহ করা হয়।
👉 রিভুলিস মাইক্রো-সেচ প্রযুক্তির জগতে অগ্রগামী। ড্রিপ সেচ ব্যবস্থার শীর্ষ সরবরাহকারীদের একজন, Rivulis Irrigation India Pvt. লিমিটেড (RIVULIS) যতটা সম্ভব কার্যকরভাবে উদ্ভিদে জল সরবরাহ করতে চাষীদের সহায়তা করে৷

ইজরায়েল ব্র্যান্ডের তাৎপর্য
উদ্ভাবনী প্রযুক্তি কোম্পানিগুলির উচ্চ ঘনত্বের কারণে ইসরায়েলকে স্টার্ট-আপ নেশন হিসাবে বিবেচনা করা হয়। এটি সাইবার নিরাপত্তা, কৃত্রিম বুদ্ধিমত্তা, জৈবপ্রযুক্তি, চিকিৎসা ডিভাইস এবং পরিচ্ছন্ন শক্তির মতো ক্ষেত্রগুলিতে অসংখ্য সফল স্টার্ট-আপের জন্ম দিয়েছে। এই ইসরায়েলি কোম্পানিগুলি শিল্পে বিপ্লব ঘটিয়েছে এবং অর্জিত হয়েছে বা বিশ্বব্যাপী জায়ান্টদের সাথে অংশীদারিত্ব করেছে।




ইসরায়েল ব্র্যান্ড তালিকা, Israel Brand, ইসরায়েল ব্র্যান্ডস ভারত, 

No comments:

Post a Comment