বাংলা‌লিংক বন্ধ সিম চালু ক‌রে প্র‌তিমা‌সে ১জি‌বি ফ্রি

বাংলা‌লিংক বন্ধ সং‌যোগ চালু কর‌লেই ১জি‌বি ইন্টার‌নেট ফ্রি এবং প্র‌তি মা‌সে ৯ টাকা রিচা‌র্জে পা‌বেন আরও ১জি‌বি ক‌রে ইন্টার‌নেট।

বাংলা‌লিংক রিএক্টিভেশন অফার (ডিসেম্বর ২০১৬)
বাংলালিংক সিম বন্ধ সংযোগ চালু করে রিচার্জ করলেই পাচ্ছেন দারুণ এক অফার। পেয়ে যান ১ জিবি ফ্রি ইন্টারনেট, আর কথা বলুন বাংলালিংক নাম্বারে ০.৫ পয়সা/সেকন্ড ও অন্য অপারেটরে ১ পয়সা/সেকন্ড কলরেটে।


বাংলা‌লিংক অফারের বিস্তারিতঃ
যদি ২৮ অক্টোবর, ২০১৬ বা তার আগে থেকে আপনার বাংলালিংক সংযোগ অব্যবহৃত থাকে তাহলে অফারটি আপনি উপভোগ করতে পারবেন।
অফারটি আপনার জন্য প্রযোজ্য কিনা তা জানতে আপনার বাংলালিংক নাম্বার টাইপ করে ফ্রি এসএমএস পাঠাতে পারেন 4343 নাম্বারে।
রিএক্টিভেশনের পর *124*34#  ডায়াল করে আপনি  ১ জিবি ইন্টারনেট বোনাস (৭ দিন মেয়াদ) পাবেন। সাথে সকল বাংলালিংক নাম্বারে পাচ্ছেন ০.৫ পয়সা/সেকন্ড আর বাংলালিংক থেকে অন্য অপারেটরে পাবেন দিনরাত ২৪ ঘণ্টা ১ পয়সা/সেকন্ড কল রেট, ৩০ দিন মেয়াদসহ। ১ সেকন্ড পালস্‌ প্রযোজ্য।
এছাড়াও ৯ টাকা (ভ্যাট, এসডি, এসসি প্রযোজ্য) রিচার্জ করলে ১ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। প্রতি মাসে এই অফার একবার নেওয়া যাবে, প্রথম মাসসহ। ইন্টারনেটের মেয়াদ ৭ দিন।
প্রথম ১ জিবি ইন্টারনেট বোনাস থাকাকালীন যদি ৯ টাকা রিচার্জ করা হয় তাহলে দুই প্যাকেজের মাঝে দীর্ঘতম মেয়াদটি ধরা হবে আর অবশিষ্ট ইন্টারনেট যোগ করা হবে।
ট্যারিফের ক্ষেত্রে ৩০ দিন পর প্রতি ৩৫ টাকা রিচার্জে মেয়াদ ৭ দিন বাড়ানো হবে। আপনি প্রথমবার ট্যারিফ থাকাকালীন যদি ৩৫ টাকা রিচার্জ করে থাকেন তাহলে দুই প্যাকেজের মাঝে দীর্ঘতম মেয়াদটি ধরা হবে।
ইন্টারনেট দিনরাত ২৪ ঘণ্টা ব্যবহার করা  যাবে
*124*5# ডায়াল করে ইন্টারনেট বোনাস চেক করা যাবে
অফারটি বন্ধ করতে *166*245# ডায়াল করুন
সকল কলরেটের উপর ভ্যাট, এসডি ও এসসি প্রযোজ্য
পরবর্তী ঘোষণা পর্যন্ত অফারটি উপভোগ করা যাবে।


1gb 9tk bonus offer . Banglalink Bondho Sim Reactivation Bonus Offer 2016 Get 4GB Internet Free ... blsimoffer.com › banglalink-bondho-sim-offer... Get Bonus 4GB Internet Free & special call rate recharge tk. 19 in unused banglalink Bondho sim. bl internet offer

No comments:

Post a Comment