যা করলে কাটবে আর্থিক দুরবস্থা, বিশেষজ্ঞমত

আর্থিক দুরবস্থা বা দুর্ভাগ্যের নেপথ্যে অনেক সময়েই বাস্তুদোষ কাজ করে। এমনটাই দাবি করছেন বিশেষজ্ঞরা। তাঁদের দাবি, আটটি কাজ নিয়মিত করলে আর্থিক দুরবস্থা কাটে চটজলদি। একটি সর্বভারতীয় হিন্দি দৈনিকে এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
এক. বাস্তু বলছে, রাতে আপনি এমন করে ঘুমোন, যাতে সকালে ওঠার সময়ে আপনি পূর্ব বা উত্তর দিকে মুখ করে উঠতে পারবেন। তাহলেই কুবের দেব আপনার উপর কৃপা করবেন। এমনটাই বলছে বাস্তুশাস্ত্র।
দুই. পুজোর সময়ে আপনি একটি তামার পাত্রে জল ভরে রাখুন। পুজো শেষ হলে সেই জল ঘরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে দিন। এতে বাড়ির ওপর ইতিবাচক প্রভাব পড়বে।
তিন. বাস্তুশাস্ত্র বলছে, খাবার খাওয়ার আগে তার কিছু অংশ গরু বা কুকুরকে খাওয়ান। এতে নাকি অশুভ প্রভাব কেটে যায়।
চার. যদি আপনার বাস্তুতে কোনও দোষ থাকে, তাহলে প্রতিদিন স্নানের পর তামার পাত্রের জল সূর্যকে নিবেদন করুন। তাতে দোষ কেটে যায়।
পাঁচ. আপনি আপনার বাড়ির দেবতার উদ্দেশে যে ফুল নিবেদন করেন, বা ফুলের মালা দেন, তা শুকিয়ে গেলেই পাল্টে ফেলুন। বাস্তুশাস্ত্র মতে, শুকনো ফুল বাড়িতে অশুভ প্রভাব ফেলে। যত্রতত্র নয়, দেবতার উদ্দেশে নিবেদন সেই ফুল শুকিয়ে গেলে পুকুরে ফেলে দিন।
ছয়. রোজ সকালে তুলসি গাছে জল দিন। সন্ধ্যায় ধূপ ধুনো দিন। তাতে বাস্তুদোষ কেটে যায়।
সাত. অসুস্থতা বা দুশ্চিন্তা থেকে মুক্তি পাওয়ার জন্য উত্তর দিকে মুখ করে বসে খাওয়া উচিত।
আট. অনেকেরই এখন অভ্যেস বেডরুমে এমনকি, খাটের ওপর বসেই টিভি দেখতে দেখতে খাওয়া। কিন্তু বাস্তুমতে, তাতে আপনার ও আপনার বাড়ির ওপর অশুভ শক্তি পড়ছে। কখনই বেডরুমে বসে খাবার খাওয়া উচিত নয়। বাস্তুমতে, ডাইনিং রুম কিংবা রান্নাঘরের কাছাকাছি বসে খাবার খান।

No comments:

Post a Comment