বাহুব‌লি-২ 'বাহুবলি : দ্য কনক্লুশন’ ছবির থ্রিলার

ছায়াছ‌বির জগ‌তে বহুল আ‌লো‌চিত এক‌টি ছ‌বির নাম "বাহুব‌লি"। ত‌বে এর চাই‌তে বে‌শি আ‌লো‌চিত বাহুব‌লি ফি‌ল্মের দ্বিতীয় সি‌রিজ‌টি। আর নাম দেয়া হ‌য়ে‌ছে "বাহুবলি : দ্য কনক্লুশন"।
কিছুদিন আগেই প্রকাশ করা হয় ‘বাহুবলি : দ্য কনক্লুশনে’ ছবির পোস্টার। আর আজ বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবিটির দুই মিনিট ২৫ সেকেন্ডের ট্রেইলার। ট্রেইলারটি মুক্তি পেয়েছে তামিল ভাষায়। চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে আসবে আগামী ২৮ এপ্রিল।


ট্রেইলারে দেখতে পাবেন অমরেন্দ্র বাহুবলি (প্রভাস) ও দেবসেনার (আনুশকা শেঠি) প্রেমকাহিনীর পাশাপাশি ভল্লাল দেবের বিদ্রোহ। গৃহযুদ্ধ এবং তার ক্ষমতা গ্রহণের ঝলকও রয়েছে ট্রেইলারে। এ ছাড়া দুর্দান্ত সব গ্রাফিকস, সিনেমাটোগ্রাফির মাধ্যমে যুদ্ধের পরিস্থিতি আরো আকর্ষণীয়ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। তবে ট্রেইলার থেকে জবাব পাওয়া যায়নি সেই প্রশ্নের, ‘কাটাপ্পা বাহুবলিকে কেন মেরেছিল?’

ডাউন‌লোড করুন অথবা দেখুন, হার্টথ্রব বাহুব‌লির অ‌ফি‌সিয়াল থ্রিলারঃ

বাহুবলি ছবির প্রথম খণ্ড ‘বাহুবলি : দ্য বিগিনিং’ মুক্তি পায় ২০১৫ সালে। ছবিটিতে দেখানো হয় শিবা নামের এক যুবকের কাহিনী। বড় হওয়ার পর যুবক জানতে পারে সে মাহিশমাতের রাজা অমরেন্দ্র বাহুবলির ছেলে মহেন্দ্র বাহুবলি। ছবিটির প্রথম পর্বে আনুশকা শেঠিকে অমরেন্দ্র বাহুবলির স্ত্রী দেবসেনার ভূমিকায় দেখা যায়। বাহুবলির মৃত্যুর পর তাকে বন্দি করে রাখা হয়। তামান্না ভাটিয়া রয়েছেন মহেন্দ্র বাহুবলির প্রেমিকা অবন্তিকার চরিত্রে।
এই ছবির সিক্যুয়াল ‘বাহুবলি : দ্য কনক্লুশন’ ছবিটি মুক্তি পাবে তামিল ও তেলেগু ভাষায়, আর এর হিন্দি সংস্করণ মুক্তি পাবে করণ জোহরের ধর্ম প্রোডাকশন থেকে। মুক্তির আগেই বিপণন এবং স্যাটেলাইট স্বত্ব থেকে চলচিত্রটির আয় ৫০০ কোটি ছাড়িয়েছে।

No comments:

Post a Comment