মোবাইল নম্বর গোপন রেখে কল করুন সহ‌জেই

অদ্ভূতুরে শি‌রোনাম! স‌ত্যিই সম্ভব? হ্যা সম্ভব। প্রযু‌ক্তির দু‌নিয়ায় অসম্ভব ব‌লে কিছু আ‌ছে ব‌লে ম‌নে হয় না! এখন থে‌কে কাংঙ্খিত ব্যক্তিকে ফোন করে চম‌কি‌য়ে দিন আপনার প‌রি‌চিত নাম্বার দি‌য়েই। আমরা যখন কাউ‌কে ফোন দেই, তখন ফোন করার সঙ্গে সঙ্গেই মোবাইল নম্বর ফোন রিসিভকারী ব্যক্তি পেয়ে যান। এ ক্ষেত্রে মেয়েরা অনেক সময় সমস্যায় পড়ে যান। অপরিচিত ব্যক্তিরা শুধু শুধু ডিস্ট্রাব করতে থাকে। তাই এখনই জেনে নিন, মোবাইল নম্বর গোপন রেখে কল করার উপায়।


মূলত এই কাজ‌টি আপ‌নি কর‌তে পারেন স্মার্ট‌ফো‌নে কিছু কার্যকরি অ্যাপস ব্যবহার করে। এজন্য নানা ধরনের অ্যাপ অবশ্য আগে থেকেই রয়েছে; যেগুলো ব্যবহার করা যায় কিন্তু তার জন্য আবার একটি ভুয়া নম্বর ব্যবহার করতে হয়। এজন্য অবশ্য বেশ ঝামেলা পোহাতে হয়। এসব অ্যাপের সাহায্যে কাওকে ফোন করার সময় বদলে ফেলা যায় নিজের মোবাইল নম্বর। এক্ষেত্রে অ্যাপটি ব্যবহারকারীর আসল নম্বর লুকিয়ে রাখে এবং ব্যবহারকারীর দেওয়া অন্য একটি ভুয়া নম্বর প্রদর্শন করে থাকে।

অনেকেই পরিচয় বদলের জন্য বি‌ভিন্ন অ্যাপ ব্যবহার করছেন। যেমন: Voxox, Lifehacker, Spoofcard, Tracebust, CallerIDFaker ইত্যাদি। এসব অ্যাপের মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছে Tracebust অ্যাপটি।
প্রাথমিকভাবে এর ট্রায়াল ভার্সন ব্যবহার করা যাবে, কিন্তু পরবর্তীতে ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারীকে মূল্য পরিশোধ করতে হবে।

প্রযুক্তি বিশ্বের এইসব সুযোগগুলো ব্যবহারের সুযোগ নিচ্ছে অনেকেই। প‌রি‌চিতজন‌দের চমক দেখা‌নোর পাশাপা‌শি পাওয়ানাদারের কাছ থেকে অর্থ উদ্ধারে নি:স‌ন্দে‌হে এমন অ্যাপ আপনি ব্যবহার করতে পারেন।

^
^
#মোবাইলনম্বর #গোপন রেখে কল করার নিয়মাবলী, নাম্বার #লু‌কি‌য়ে কল করা

No comments:

Post a Comment