রংপুর সি‌টি‌ নির্বাচনে জয়ী মোস্তফা

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে চূড়ান্ত ফলাফল ঘোষণার আগে আজ বুধবার রাত ১০টা থেকে জয়ের আনন্দে মেতে ওঠেন জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ও তাঁর সমর্থকরা।

এটি রংপুরবাসীর জয় : মোস্তফা

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে চূড়ান্ত ফলাফল ঘোষণার আগে আজ বুধবার রাত ১০টা থেকে জয়ের আনন্দে মেতে ওঠেন জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ও তাঁর সমর্থকরা।
রাত সাড়ে ১০টার দিকে মোস্তফা এনটিভিকে বলেন, ‘আমি চাব, সরকার ও আমার নেতা হুসেইন মুহম্মদ এরশাদের সহযোগিতা নিয়ে, দাতা সংস্থা প্লাস রিলেটেড যে কর্মকর্তারা আছেন তাঁদের সাথে যোগাযোগ, সেতুবন্ধ তৈরি করার মাধ্যমে আগামী দিনে রংপুরকে একটি উন্নত নগরী গড়ার প্রত্যয় আমার আছে।’
মোস্তফা আরো বলেন, ‘এটি রংপুরবাসীর জয়। রংপুরের সর্বস্তরের জনগণের জয়। এটা ব্যক্তি মোস্তফা বলে কোনো বিষয় না। ব্যক্তি মোস্তফা সামান্য একটা মানুষ। তাঁকে যারা সম্মানিত করল বিজয়টা তাদের।’
‘আমার চ্যালেঞ্জটা হলো, প্রথম নাগরিক সুবিধাটা নিশ্চিত করা। বিশেষ করে আমার যে চ্যালেঞ্জ অন্যতম হলো যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। সেকেন্ড কাজ হলো জলাবদ্ধতা নিরসনে বাস্তব পদক্ষেপ নেওয়া। থার্ড কাজ হলো যানজট নিরসন করার জন্য পরিকল্পনা। আমার ফোর্থ কাজ হলো রংপুর সিটি করপোরেশনের ৩৩টি ওয়ার্ডে ডিসেন্ট্রালাইজ করে দিয়ে সাধারণ মানুষের যে সেবাটা সিটি করপোরেশন থেকে পায় তা মানুষের দোরগোড়ায় নিয়ে যাওয়া।
শিক্ষাক্ষেত্রে আছে, চিকিৎসা ক্ষেত্রে আছে। আমার নির্বাচনী ইশতেহারে ডিটেইলস আমি উপস্থাপন করেছি। আমি অত্যন্ত আশাবাদী। সবার সঙ্গে সেতুবন্ধ তৈরি করার মাধ্যমে আগামী দিনে সুন্দর রংপুর গড়ার স্বপ্ন আমার আছে। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য আমি মিডিয়াসহ সবার সহযোগিতা চাই।
‘আমি নিজে ৪৪টি কেন্দ্র অবজার্ভ করেছি। নির্বাচন খুব সুষ্ঠু হয়েছে।’ বলছিলেন মোস্তফা।

No comments:

Post a Comment